HomeUncategorizedশেখ হাসিনা হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন: এমপি রিপু

শেখ হাসিনা হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন: এমপি রিপু

print news

মোঃ রাশেদ,বগুড়াঃ

বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় শতশত গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। এছাড়া বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা ও চিকিৎসার উন্নয়নে নানা কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে সরকার।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে বগুড়ার ঘোড়াধাপ হাট বন্দরে সদর উপজেলা প্রশাসন আয়োজিত উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভা ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য রিপু বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী দ্বাদশ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এই নির্বাচনে আওয়ামী লীগের বিজয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের কোনো বিকল্প নেই। সকল সংকীর্ণতা ও ব্যক্তিস্বার্থ পরিহার করে আগামী দ্বাদশ নির্বাচনে বগুড়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

বগুড়া সদর উপজেলার নির্বাহী অফিসার ফিরোজা পারভীন এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক। আবু সালেক এর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তা, উপজেলার খাদ্য কর্মকর্তা মনিরুল হক, সমাজসেবা অফিসার আব্দুল মোমিন, নুনগোলা ইউপি চেয়ারম্যান বদরুল আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ জাহেদুর রহমান, গোকুল ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, নুনগোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, গোকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী রেজা তোতন, নামুজা ইউপি সদস্য শহিদুল ইসলাম, যুবলীগ নেতা সানোয়ার হোসেন, আনিছার রহমান খলিল, মামুনুর রশিদ মিল্লাত প্রমুখ।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ