Homeসারাদেশচুয়াডাঙ্গাহবু বউ পালিয়েছে তাই বরকে ফিরতে হলো খালি হাতে

হবু বউ পালিয়েছে তাই বরকে ফিরতে হলো খালি হাতে

print news

স্টাফ রিপোর্টার: বিয়ের সব আয়োজন সম্পন্ন। অল্প কিছুক্ষণের মধ্যে বরযাত্রী আসবে। বাজবে বিয়ের সানাই। সবাই আপ্যায়নের কাজে ব্যস্ত। ঠিক সেই সুযোগে কনে উধাও। এই ঘটনা শুনে বরযাত্রীরা আর আসেনি। ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গা জেলার জীবননগরে

শনিবার (৭ অক্টোবর) দুপুরে এমনই ঘটনা ঘটেছে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাকা ইউনিয়নের সুটিয়া গ্রামে। এ নিয়ে এলাকায় চলছে আলোচনা-সমালোচনা।

বাকা ইউনিয়ন পরিষদের ৮নং সদস্য নাজমুল আহসান বকূল বিষয়টি নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, এটা অত্যন্ত দুঃখজনক ও লজ্জার বিষয়। মেয়েটির বাবার মৃত্যুর পর তার মা অন্যের বাড়িতে কাজ করে তাকে পড়াশোনা করিয়েছেন। মেয়েটি গত বছর এইচএসসি পরীক্ষায় কৃতকার্য হয়েছিল। কিছুদিন আগেই আমরা দেখাশোনা করে দুই পরিবারের সিদ্ধান্তে বিয়ের দিন চূড়ান্ত হয়। বিয়ের দিন দুপুরে কনের আসর থেকে এক প্রতিবেশী বাড়িতে যায়। সেখানে ওই প্রতিবেশী নারীর সহযোগিতায় ভ্যানে করে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে মেয়েটি তার প্রেমিকের সঙ্গে চলে গেছে।

তিনি আরও বলেন, কোনো ছেলের সঙ্গে তার যদি সম্পর্ক থেকেই থাকে তাহলে বিয়ের আগে বলা উচিত ছিল। বিয়ের দিন পালিয়ে যাওয়া এটা যেমন গ্রামের জন্য লজ্জার, তেমনি কনে ও বরের পরিবারও অপমানিত হয়েছে। মেয়ের মা ভেঙে পড়েছেন। প্রায় ১০০ জনের রান্নাবান্না শেষে সবাই বরের অপেক্ষায় ছিল। বরযাত্রীদের বিষয়টি জানালে তারা আর আসেনি। এতে কনের পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ