HomeUncategorizedহাকিমপুরের আলিহাট ইউনিয়নে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রয় শুরু

হাকিমপুরের আলিহাট ইউনিয়নে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রয় শুরু

print news

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলি উপজেলার ৩ নং আলিহাট ইউনিয়নে দুই হাজার আটশ জন স্বল্প আয়ের মানুষের মাঝে স্বল্প মূল্যে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম শুরু করা হয়েছে। উপজেলার প্রত্যন্ত অঞ্চলে স্বল্প মূল্য এসব টিসিবির পণ্য পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ।

রবিবার (২৬ নভেম্বর) আলিহাট ইউনিয়নের (১,২,৩) নং ওয়ার্ড এর জন্য হরিহরপুর বাজারে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রমে উদ্বোধন করা হয়েছে।

টিসিবির পণ্য নিতে আসা ১নং দিপালী রানী বলেন, বর্তমানে বাজারে সব পণ্যর দাম বেশি। যা আমাদের মতো মধ্যবিত্ত পরিবারের জন্য খুব কষ্টের বিষয়! তাই কমদামে এইসব পণ্য কিনতে পেরে আমি খুব খুশি। সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। সেই সাথে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যে কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, তদারকি অফিসার উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর আতিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজু মিয়া, সম্পাদক মেহেদী হাসান, ছাত্রনেতা আল আমিন, টিসিবি পণ্য বিক্রেতা আশীষ কুমার কর্মকার কর্মকার প্রমুখ।

আলিহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় অত্র আলিহাট ইউনিয়নের তিনটি পয়েন্টে ২ হাজার ৮শ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামিলি কার্ডধারী) মাঝে ২ কেজি মসুর ডাল, ২ লিটার সোয়াবিন তেল ও ৫ কেজি চালসহ প্রতি প্যাকেজ ৪৭০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে। আগামী ৩ দিন পর্যায়ক্রমে ইউনিয়নের ৩ টি পয়েন্ট থেকে এসব টিসিবি পণ্য বিক্রয় করা হবে। ফ্যামিলি কার্ডধারীরা নির্দিষ্ট স্থান থেকে তাদের পণ্য সংগ্রহ করতে পারবে বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ