HomeUncategorizedহাকিমপুরে উপজেলা চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

হাকিমপুরে উপজেলা চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

print news

গোলাম রব্বানী,হিলি প্রতিনিধিঃ
‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল মাদক ছেড়ে খেলতে চল’ এমন শ্লোগানে দিনাজপুরের হাকিমপুর উপজেলার বোয়ালদাড় ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) দুপুর বারোটায় উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের সরঞ্জাগাড়ী মাঠে সরঞ্জাগাড়ী ক্রীড়া সংস্থা এর আয়োজনে দুই দিনব্যাপি উপজেলা চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়।

সরঞ্জাগাড়ী ক্রীড়া সংস্থার সভাপতি আমান মন্ডলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি ছদরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মোতালেব হোসেন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান রনি, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাওসার রহমান, আ’লীগ নেতা আলম হোসেন, টুর্নামেন্ট আয়োজক কমিটির সদস্য আখেরুল ইসলাম, মোতাহার হোসেন, এস্তাদুল হক, মাঠ পরিচালক ইয়াসমিন আলী, সহকারী মাঠ পরিচালক বাবু মিয়া, তারিকুল ইসলামসহ আরও অনেকে।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আমরা শুধু শ্লোগান দেই মাদক ছেড়ে খেলতে চল। কিন্তু বাস্তবে মাদককে ছাড়তে পারি না। তাই আজকের তরুণ খেলোয়াড়দের উদ্দেশ্য বলেন সত্যি সত্যিই আমাদের সবাইকে মাদক ছাড়তে হবে। আগামী দিনে অত্র ইউনিয়নের বিভিন্ন মাঠে এরকম বিভিন্ন ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করা হবে বলে জানান তিনি।

আয়োজক কমিটির সভাপতি আমান মন্ডল ও সদস্য আখেরুল ইসলাম বলেন, আজ প্রথম দিনে আটটি দলের অংশ গ্রহণে প্রথম রাউন্ডের খেলা শেষ করা হবে। আগামী দিনে সেমিফাইনাল ও ফাইনাল খেলা দিয়ে টুর্নামেন্ট শেষ করা হবে। বিজয়ী দলকে একটি কাপ ও বড় খাসি ও রানার্সআপ দলকে একটি কাপ ও ছোট খাসি প্রদান করা হবে বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ