HomeUncategorizedহাকিমপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম

হাকিমপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম

print news

আগামীকাল ৭ জানুয়ারি সারাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচন উপলক্ষে দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার প্রতিটি কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম।

শনিবার (০৬ ডিসেম্বর) সকাল থেকে উপজেলা সহকারি রিটানিং অফিসার ও উপজেলা নিবার্হী অফিসার অমিত রায় উপস্থিত থেকে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারের কাছে এসব নির্বাচনী সরঞ্জাম বিতরণ করেন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) লায়লা ইয়াসমিন, উপজেলা নির্বাচন অফিসারসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সহকারি রিটানিং অফিসার অমিত রায় জানান, এবার হাকিমপুর উপজেলার ২৫টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হবে। ইতোমধ্যে কেন্দ্রগুলোতে ভোট গ্রহনের যাবতীয় প্রস্তুতি শেষ করা হয়েছে।
এদিকে নির্বাচনের নাশকতাসহ যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে র্যাব, পুলিশ, বিজিবি ও আনসার বাহিনীর টহল অব্যাহত আছে। এছাড়াও নির্বাচনি এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট অব্যাহত রয়েছে।

উল্লেখ্যঃ ১১ দিনাজপুর-৬ (বিরামপুর-হাকিমপুর-নবাবগঞ্জ ও ঘোড়াঘাট) আসনে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন- বর্তমান এমপি মোঃ শিবলী সাদিক (নৌকা) শাহনেওয়াজ ফিরোজ শুভ শাহ (স্বতন্ত্র, ইঙ্গল পাখি) সাবেক এমপি ড. আজিজুল হক চৌধুরী (স্বতন্ত্র, ট্রাক) মোঃ শাহ আলম বিশ্বাস (জাসদ,মশাল), ও মোঃ মোফাজ্জল হোসেন (তৃনমুল বিএনপি, সোনালী আঁশ)।
দিনাজপুর-৬ আসনে ৫ লাখ ২৫ হাজার ৬৭৪ জন ভোটার। এর মধ্যে ২ লাখ ৬২ হাজার ৫৫৭ পুরুষ ও মহিলা ভোটার ২ লাখ ৬৩ হাজার ১১৭ জন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ