HomeUncategorizedহাকিমপুরে বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করেন উপজেলা আ'লীগের নেতারা

হাকিমপুরে বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করেন উপজেলা আ’লীগের নেতারা

print news

গোলাম রববানী, হিলি প্রতিনিধিঃ
দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের নেতারা।

রবিবার(২২ অক্টোবর) বিকেল থেকে উপজেলার ২১ টি পূজামণ্ডপে সরেজমিনে উপস্থিত হয়ে সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন করেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন উপজেলা আ’লীগের নেতারা।

পূজামণ্ডপ পরিদর্শনকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব হারুন উর রশিদ হারুন এবং দলীয় নেতারা সনাতন ধর্মাবলম্বী ভক্তবৃন্দের সাথে মন্দিরে শুভেচ্ছা বিনিময় করেন এবং পূজার নিরাপত্তাসহ সার্বিক খোঁজখবর নেন। এছাড়াও তারা পূজামণ্ডপের পরিদর্শন বহীতে স্বাক্ষর করেন। এছাড়াও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা সরকারকে পুনরায় সরকার গঠনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রহমান লিটন, সহ-সভাপতি শাহেদ মল্লিক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, আলিহাট ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, বোয়ালদাড় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাসেল আলী খান, খট্রামাধবপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিরাজুল ইসলাম, ছাত্রলীগ নেতা মেজবাউল ইসলাম মীম, মাসুম, শান্ত, মিনহাজুল ইসলামসহ আরও অনেকে।

উল্লেখঃ হাকিমপুর হিলি উপজেলায় এবছর ২১টি পূজামণ্ডপে উৎসব মুখর পরিবেশে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিটি পূজামণ্ডপে নিজস্ব সেচ্ছাসেবক ছাড়াও সার্বক্ষণিক পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন। এছাড়াও সাদা পোশাকে ডিবি, ডিএসবি পুলিশ ও বিজিবি সদস্য সার্বক্ষণিক মাঠে কাজ করছেন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ