Homeসারাদেশদিনাজপুরহাকিমপুরে শিক্ষা অফিসারের বিরুদ্ধে শিক্ষিকাকে গুলি করে হত্যার হুমকি

হাকিমপুরে শিক্ষা অফিসারের বিরুদ্ধে শিক্ষিকাকে গুলি করে হত্যার হুমকি

print news

দিনাজপুরের হাকিমপুর হিলিতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকাকে গুলি করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে।

হাকিমপুর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের গত রবিবার (৫ মে) মাসিক মিটিংএ এমন কথা বলেন হাকিমপুর উপজেলার প্রথমিক শিক্ষা অফিসার শামসুল আলম। নাম প্রকাশের অনিচ্ছুক এক শিক্ষক বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে বোয়ালদাড় কেন্দ্রে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামসুল আলম প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োজিত ছিলেন। সেখানে তাকে তার প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষিকা জান্নাতুল কেন দাওয়াত দেননি এই জন্য তার অনেক রাগ হয়েছিলো। তিনি তাকে গুলি করে হত্যা করতেন এমনটি ৪৭ জন প্রধান শিক্ষক নিয়ে মিটিং চলাকালীন সময়ে এমন বাক্য উচ্চারণ করেন। এতে করে মিটিং এ উপস্থিত শিক্ষকরা তার কথা শুনে অবাক হয়ে যায়। এছাড়াও তিনি অনেক সময় বিভিন্ন শিক্ষক/শিক্ষিকাকে নিয়ে নানা মতামত প্রকাশ করেন। যা শিক্ষকরা অনেক সময় বিব্রত অবস্থায় পড়তে হয়। তিনি যে কোন কাজে রাগান্বিত হয়ে যায়। একজন শিক্ষা অফিসারের এমন ব্যবহারে ক্ষুদ্ধ উপজেলার শিক্ষক মন্ডলী।
হাকিমপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামসুল আলমের নিকট ফোনে কথা বলে জানা যায়, তিনি গুলি করার কথা স্বীকার করছেন তবে কোন শিক্ষক/শিক্ষিকাকে উদ্দেশ্য করে তিনি এমন বাক্য উচ্চারণ করেননি। রাগ হয়েছিলো তাই তিনি এমনটি বলেছেন। যদি ক্ষমতা থাকতো তাহলে তিনি গুলি করতেন কিন্তু তার তো সেই ক্ষমতা নেই এমনটিও বলেন তিনি। তিনি উদাহরণ হিসেবে এই কথা বলেছেন বলেও জানান শিক্ষা অফিসার।

এদিকে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায় বলেন, আমি বিষটি সঠিক জানিনা, তবে শিক্ষা অফিসারের এমন কথা শোভনীয় হয়নি। আমি বিষটি নিয়ে শিক্ষা অফিসারের সঙ্গে আলাপ করবো। বিস্তারিত পরে জানাবো।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ