Homeসারাদেশদিনাজপুরহাকিমপুর উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছে ৭ জন

হাকিমপুর উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছে ৭ জন

print news

আসন্ন ৬ষ্ঠ পর্যায় উপজেলা নির্বাচনে প্রথম ধাপের ৮ মে নির্বাচনে দিনাজপুরের হাকিমপুর উপজেলায় শেষ দিনে ০৭ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

সোমবার (১৫ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ কামরুল হাসান।
এতে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন ৩ জন। তারা হলেন, বর্তমান চেয়ারম্যান ও হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুন উর রশিদ, সাবেক কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য ও সাবেক মেয়র মোঃ কামাল হোসেন রাজ, উপজেলার আলিহাট ইউনিয়ন আ’লীগের ৫নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (অভি)।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন ২ জন। বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রেজা শাহীন, জামাত ইসলামী বাংলাদেশের থানা আমীর ও সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম।
সংরক্ষিত মহিলা ভাইস ভাইস চেয়ারম্যান পদে দাখিল করেন ২ জন। তারা হলেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী পারুল নাহার ও গৃহবধূ মোছাঃ নুরুন্নাহার বেগম।

দিনাজপুর জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মো: কামরুল ইসলাম জানান, উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে আগামী ৮ মে অনুষ্ঠিতব্য হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্যে সোমবার বিকেল ৫ ঘটিকা পর্যন্ত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুরুষ ও ভাইস চেয়ারম্যান মহিলা পদে মোট ৭ জন মনোনয়ন পত্র দাখিল করেছে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ