HomeUncategorizedহাকিমপুর প্রেসক্লাবে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সন্মেলন

হাকিমপুর প্রেসক্লাবে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সন্মেলন

print news

হাকিমপুর প্রেসক্লাবে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সন্মেলন

গোলাম রব্বানি, হিলি(দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের নবাবগঞ্জ উপজলোর ৫নং পুটিমারা ইউনিয়নের চেয়ারম্যান আনছিুর রহমানরে বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দূনীতি অভিযোগে সংবাদ সম্মলেন করছেনে ওই ইউনিয়নের ১১ ইউপি সদস্য।

বুধবার (১৮ অক্টোবর) দুপুরে হাকিমপুর প্রেসক্লাবে সংবাদ সম্মলেন লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলম মিয়া। এ সময় পুটিমারা ইউনিয়নের ১১ জন নারী-পুরুষ ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

লিখিত বক্তবে, প্যানেল চেয়ারম্যান আলম মিয়া জানান, পুটিমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান ৫০ লাখ টাকা আত্মসাৎ করেছেন। সরকারি বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন না করে টাকা আত্মসাৎ করেছেন টিআর, কাবিখার টাকা। জন্ম নিবন্ধনের সরকারি ফি ছাড়াও নাগরকিদরে কাছ থেেক অতিরিক্তি র্অথ আদায় করে তারা আত্মসাৎ করছেন। অনলাইনে প্রসুতিদের জন্য জন্য ৭০০ থেকে ৮০০ টাকা ফি নিয়েছেন, যা বেআইনী। অনলাইনে বয়স্ক ভাতা, বধিবা ও প্রতিবন্ধী ভাতা নামে ১০০ থেেক ২০০ টাকা পর্যন্ত উত্তোলন করে নিজে আত্মসাৎ করেছেন। চেয়ারম্যান তার ব্যক্তগিত দালাল এর মাধ্যমে টাকার বিনিময়ে ভিজিডির র্কাড বতিরণ করেন। নন-ওয়েজ প্রকল্পের সভাপতিকে বাদ দিয়ে চেয়ারম্যান একাই টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন। চেয়ারম্যান আনিছুর রহমান এককভাবে পরিষদ পরিচালনা করছেন। পরিষদে গেলে আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

তিনি আরও বলেন, আমরা ১১ ইউপি সদস্য এই চেয়ারম্যানের ওপর অনাস্থা এনেছি। যা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসকসহ বিভাগীয় কমিশনার মহোদয়ের কাছে লিখিত অভিযোগ পাঠানো হয়েছে। আমরা এই চেয়ারম্যানে সুষ্ঠ বিচার চাই!

এ বিষয়ে চেয়ারম্যান আনছিুর রহমানরে কাছে জানতে চাইলে তিনি মুঠোফোনে  বলেন, আমি মোবাইলে সব কথা বলতে চাই না। আমি সরাসরি কথা বলতে চাই। তিনি বলেন, আমি যদি দোষী প্রমানিত হই তাহলে আমার সাজা হবে কোন আপত্তি নাই। কিন্তু তারা যদি আমাকে দোষী প্রমানিত করতে না পারে তাহলে তাদের কি হবে এটাই আপনাদের কাছে আমার প্রশ্ন? 

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ