Homeসারাদেশদিনাজপুরহাকিমপুর প্রেসক্লাবে সাবেক ভাইস চেয়ারম্যানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাকিমপুর প্রেসক্লাবে সাবেক ভাইস চেয়ারম্যানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

print news

২৩ মাহে রমজান উপলক্ষে দিনাজপুরের হাকিমপুর প্রেসক্লাবে সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলামের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার ইফতারের আগ মহূর্তে হাকিমপুর প্রেসক্লাবে সাবেক ভাইস চেয়ারম্যান আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম উপস্থিত সাংবাদিকদের বলেন, হাকিমপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও আগামী ৮ মে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে আবারও তিনি ভাইস চেয়ারম্যান প্রার্থী। তার ব্যক্তিগত সমস্যার কারণে তিনি উপস্থিত থাকতে পারেন নাই। সে কারণে ওনি আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের বায়তুল মাল সদস্য সাইদুর রহমান সৈকত, প্রেসক্লাবের সহ-সভাপতি রবিউল ইসলাম সুইট, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু, সাবেক সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির, যুগ্ম সাধারণ সম্পাদক তাছির উদ্দিন বাপ্পি, সাংগঠনিক সম্পাদক মাসুদুল হক রুবেল, দপ্তর সম্পাদক নুরুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কুদ্দুস, সাহিত্য সংস্কৃতি সম্পাদক আওলাদ হোসেন, কার্যকরী সদস্য মোকসেদুল মোয়াজ্জেম, শাহিনুর ইসলাম, সাংবাদিক সিরাজুল ইসলাম, রমেন বসাক, মিজানুর রহমান, মোসলেম উদ্দিন, আব্দুল আজিজ, গোলাম রব্বানী, সোহেল রানা, লুৎফর রহমান, ছামিউল ইসলাম, মোস্তাকিম হোসেন, ইমরুল কায়েসসহ সকল সাংবাদিক বৃন্দ।
শেষে সকলের উদ্দেশ্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ