HomeUncategorizedহাকিমপুর প্রেসক্লাব নির্বাচনে সভাপতি জাহিদুল ইসলাম সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত

হাকিমপুর প্রেসক্লাব নির্বাচনে সভাপতি জাহিদুল ইসলাম সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত

print news

দিনাজপুরের হাকিমপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে এনটিভি’র হিলি প্রতিনিধি জাহিদুল ইসলাম( জাহিদ) সভাপতি এবং গাজী টিভির হিলি প্রতিনিধি আনোয়ার হোসেন বুলু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার বিকেল ৩টা থেকে সন্ধা ৬ট পর্যন্ত বিরতিহীন ভাবে হাকিমপুর প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে গোপন ব্যালটের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩৯ জন ভোটারের মধ্যে ৩৮ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোট প্রদান করেন। সন্ধ্যায় ভোট শেষে বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা দেন নির্বাচন কমিশনার আনোয়ারুল হক টুকু।

নির্বাচন কমিশনের ঘোষণা মোতাবেক দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে জাহিদুল ইসলাম জাহিদ ২০ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুরাদ ইমাম কবির ১৮ ভোট পান। সাধারণ সম্পাদক পদে আনোয়ার হোসেন বুলু ২২ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিকুল ইসলাম শফি ১৬ ভোট পান।
অন্য দিকে সহ-সভাপতি পদে এ টি এম রবিউল ইসলাম সুইট ২০ ভোট, যুগ্ম সাধারণ সম্পাদক তাছির উদ্দিন ওরফে বাপ্পি ২৩ সাংগঠনিক সম্পাদক মাসুদুল হক রুবেল ২১ ও দপ্তর সম্পাদক নুরুজ্জামান হোসেন ২০ কার্যকরী সদস্য শাহীন আলম ২৭, শামসুল হুদা ১৮ ও মোকছেদুল মুমিন ও সৈয়দ মোস্তাফিজুর রহমান ১৭ সমান ভোট পেয়ে হয়েছেন।

নির্বাচন কমিশনার আনোয়ারুল হক টুকু বলেন, নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বী না থাকায় কোষাধ্যক্ষ পদে হালিম আল রাজি, প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুস, সাহিত্য -সংস্কৃতি ও পাঠাগার সম্পাদক এইচ এম আওলাদ মণ্ডল ও ধর্ম, সমাজকল্যাণ ও ক্রিড়া সম্পাদক আলম হোসেন অলিকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ