Homeসারাদেশচুয়াডাঙ্গাহাসপাতালের বাথরুম থেকে নবজাতক উদ্ধার

হাসপাতালের বাথরুম থেকে নবজাতক উদ্ধার

print news

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের বাথরুম থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের শিশু মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। ওই মেয়ে বাঁচ্চার মা-বাবা কে, তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, কেউ অবৈধভাবে গর্ভপাত ঘটিয়ে পালিয়ে গেছেন। রোববার (১২ নভেম্বর) রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সূত্রে জানা যায়, হাসপাতালের নতুন ভবনের ৫ম তলায় মহিলা মেডিসিন ওয়ার্ডের বাথরুমে যান এক রোগীর স্বজন। এসময় তিমি বাথরুমের কমোডের মধ্যে এক নবজাতককে দেখতে পান।

তিনি বিষয়টি হাসপাতাল কতৃপক্ষকে জানালে হাসপাতালের আয়া রেশমা খাতুন গিয়ে নবজাতককে উদ্ধার করে হাসপাতালের শিশু ওয়ার্ডে তাকে ভর্তি করেন।

পরবর্তীতে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সাবিনা ইয়াসমিন রেখা শিশুটিকে তার অধীনে নিয়ে বাড়িতে নিয়ে যান।

হাসপাতালের আয়া রেশমা খাতুন জানান, হাসপাতালের মহিলা মেডিসিন ওয়ার্ডের কমোড বার্থরুম থেকে এক শিশুকে উদ্ধার করা হয়েছে। ওই শিশুর মাথা কমোডের ভেতর ও দেহ বাইরে ছিল।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এ এস এম ডা. ফাতেহ আকরাম বলেন, শনিবার গভীর রাতে বার্থরুমের কমোড থেকে নবজাতকটি উদ্ধার করে কর্মরত নার্স ও আয়ারা। নবজাতকটি আমাদের সিনিয়র স্টাফ নার্স সাবিনা ইয়াসমিন রেখার কাছে আছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। তারা পরিচয় শনাক্তে কাজ করছে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ