HomeUncategorizedহিলিতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

হিলিতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

print news

‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্য দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হাকিমপুর হিলিতে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন করা হয়েছে।

শনিবার (০৯ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টায় হাকিমপুর উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এই আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন করা হয়।
দিবসটি উদযাপন উপলক্ষে হাকিমপুর উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন, মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।

পরে উপজেলা অডিটোরিয়ামে হাকিমপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মোস্তফা সরদার এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়।
এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মাওলানা শামসুল হুদা, সহ-সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, অধ্যক্ষ মামুনুর রশীদ, হাকিমপুর থানার প্রতিনিধি এসআই জুয়েল রানা, একাডেমিক সুপার ভাইজার শিক্ষা সাখাওয়াত হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জালালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লিপি আরা।

আলোচনা সভায় বক্তারা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস এর প্রতিপাদ্য বিষয়ে আলোচনা করেন। শেষে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতাধীন কিশোর কিশোরী ক্লাবের ছাত্র ছাত্রীরা দুর্নীতি বিরোধী দিবসের গান পরিবেশেন করেন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ