HomeUncategorizedহিলিতে ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলার উদ্বোধন

হিলিতে ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলার উদ্বোধন

print news

গোলাম রব্বানী,হিলি প্রতিনিধিঃ
দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার আলিহাট ইউনিয়নের রিকাবী চকচকা গ্রামে ‘শেখ রাসেল স্মৃতি টুর্নামেন্ট-২০২৩ ঐতিহ্যবাহী জাতীয় হা-ডু-ডু খেলার শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) বিকেল ৪ টায় রিকাবী চকচকা মাদ্রাসা মাঠে গ্রাম বাংলা ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও আয়োজক কমিটির সভাপতি আব্দুল মজিদ।
এ সময়ে উপস্থিত ছিলেন ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, অত্র মাদ্রাসার শিক্ষক মোঃ মতিয়ার রহমান, আয়োজক কমিটির সদস্য জাকির হোসেন, নূরে জান্নাত, আবু রায়হান, রনি মিয়াসহ এলাকার বিশিষ্ট গণ্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।
গ্রাম বাংলা ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলায় এলাকার হাডুডু খেলার উৎসুক জনতা ভিড় জমা হয়।

হা-ডু-ডু খেলা আয়োজক কমিটির সদস্য নুরে জান্নাত ও আবু রায়হান বলেন, মাদকদ্রব্যর ছোবল থেকে যুব সমাজকে দূরে রাখতে গ্রামের যুবকদের সহযোগিতায় এই খেলার আয়োজন করা হয়েছে। খেলায় মোট আটটি দল অংশ গ্রহণ করবেন। বিজয়ী দলকে একটি বড় খাসি ও রানার্সআপ দলকে একটি ছোট খাসি প্রদান করা হবে। আজকে উদ্বোধনী খেলায় বিলপাড়া একাদশ বনাম চকরপাড়া একাদশ অংশ গ্রহণ করেন। খেলা শেষে চকরপাড়া জয় লাভ করেন।

আয়োজক কমিটির সভাপতি আব্দুল মজিদ বলেন খেলাধুলা চলমান থাকলে যুব সমাজ কখনো মাদকদ্রব্যের প্রতি আকৃষ্ট হবে না। তিনি আরও বলেন দেশ ও যুব সমাজ আগামী দিনের ভবিষ্যৎ তাদের কে রক্ষায় আমাদের সকলের এগিয়ে আসা একান্ত প্রয়োজন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ