Homeসারাদেশদিনাজপুরহিলিতে গরু বোঝাই ভটভটির ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

হিলিতে গরু বোঝাই ভটভটির ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

print news

দিনাজপুরের হাকিমপুর হিলিতে গরু বোঝাই ভটভটির (শ্যালোচালিত ইঞ্জিনের) ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে।
শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরের দিকে হিলি- বিরামপুর আঞ্চলিক সড়কের ডাঙ্গাপাড়া বাজারের উত্তর পাশে হাকিমপুর উপজেলার জিরো পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিহত দুই মোটরসাইকেল আরোহীরা হলেন, নবাবগঞ্জ উপজেলার কুমারপাড়া গ্রামের ধীরাজ কুমার ছেলে ধীমান কুমার ঘোষ (৩৫) ও একই উপজেলার দাউদপুর এলাকার আনারুলের ছেলে আরিফ হোসেন (৩৫)।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হাকিমপুর থানা পুলিশ জানায়, দুপুরের দিকে মোটরসাইকেল যোগে হিলি থেকে দুই বন্ধু বিরামপুর যাবার পথে হাকিমপুর উপজেলার শেষ সীমানায় গরু বোঝাই এর সাথে মোটরসাইকেল ধাক্কা খেয়ে পাকা রাস্তায় দুই মোটরসাইকেল আরোহী ছিটকে পড়ে।এতে ঘটনাস্থলেই দুই বন্ধুর মৃত্যু হয়।
নিহত ধীমান কুমার ঘোষ এর মামা হাকিমপুর হিলি পৌরসভার বাসিন্দা স্বপন কুমার বলেন, আজ দুপুরে সাড়ে বারোটার দিকে মোবাইল ফোনে আমাকে ভাগিনা ধীমান কুমার বলেন, মামা আমি জরুরি কাজে হিলি আসছিলাম তাই আপনার সাথে দেখা করতে পারলাম না। এর কিছুক্ষণ পরে দূর্ঘটনার খবর শুনতে পাই এবং হাসপাতালে এসে দেখি আমার ভাগিনা মারা গেছে।
বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ দুলাল হোসেন জানান, দুপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেলের আরোহীর মৃত্যু সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনা স্হলে পুলিশ পাঠিয়ে দেয়। পরে ঘটনাস্থল থেকে গরুবাহী ভটভটি জব্দ করে থানায় আনা হয়েছে এবং নিহতদের হাসপাতালে আনা হয়েছে। পরবর্তীতে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় লাশ তাদের দেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ