HomeUncategorizedহিলিতে জাতীয় শ্রমিক লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন 

হিলিতে জাতীয় শ্রমিক লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন 

print news

গোলাম রব্বানী, হিলি প্রতিনিধিঃ

“বাংলার মজদুর এক হও দুনিয়ার মজদুর এক হও” এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ৮টায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাহিলি বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে হাকিমপুর উপজেলা ও পৌর শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়। 

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুন-উর-রশিদ হারুন, সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, সোহরাব হোসেন প্রতাপ মল্লিক, শাহেদ মল্লিক বাবু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি গোলাম মোরশেদ, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এমদাদুল মল্লিক টগর, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর যুবলীগের সভাপতি মাহামুদুল হাসান উজ্জল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমান কাজল, ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম সরকার, কৃষক লীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম, আওয়ামিলীগ নেতা ফেরদৌস রহমানসহ আরও অনেকে। 

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ