HomeUncategorizedহিলিতে জেলহত্যা দিবস পালিত

হিলিতে জেলহত্যা দিবস পালিত

print news

গোলাম রব্বানী,হিলি প্রতিনিধিঃ
সারাদেশর ন্যায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে দিনাজপুেেরর হাকিমপুর হিলিতে জেলহত্যা দিবস পালিত হয়েছে।

শুক্রবার (০৩ নভেম্বর) উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দিবসটি পালন করা হয়।
এ উপলক্ষে সকাল ৯ টায় হিলি বাসস্ট্যান্ড সংলগ্ন নবনির্মিত দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতা প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, আলোচনা সভা ও বঙ্গবন্ধুসহ তাঁদের আত্মার মাগফেরাত কামনা করে দেয়া খায়ের করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন-উর-রশিদ হারুন, সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রেজা শাহীন, প্রচার সম্পাদক এনামুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, শ্রমিক লীগের সভাপতি গোলাম মোর্শেদ, পৌর যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জল, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম, ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, হাকিমপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিয়াদ হোসেন, সাঃ সম্পাদক মুহিত আহমেদ, ছাত্রনেতা সোহাগ সরকার, মহিউদ্দিন মারুফ, মোস্তাকিম, মোশাররফসহ আরও অনেকে।

আলোচনা সভায় প্রধান অতিথি হারুন উর রশিদ হারুন বলেন, আজ ৩ নভেম্বর জেলহত্যা দিবস। পচাঁত্তরের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায় এই দিনটি। এমন কলঙ্কজনক ঘটনার তীব্র নিন্দা ও ধিক্কার জানাই। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ