Homeসারাদেশদিনাজপুরহিলিতে ট্রাকের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা ব্যক্তির পরিচয় সনাক্ত করেছে পুলিশ

হিলিতে ট্রাকের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা ব্যক্তির পরিচয় সনাক্ত করেছে পুলিশ

print news

দিনাজপুরের হিলিতে ট্রাকের পিছনের চাকায় মাথা ঢুকে দিয়ে অজ্ঞাত ব্যক্তির আত্মহত্যার ৯ ঘন্টা পরে নিহতের নাম ও পরিচয় সনাক্ত করেছে থানা পুলিশ।

শুক্রবার (০৩ মে) দুপুর ১টার দিকে হিলি-বিরামপুর সড়কের ধরন্দা (ফকিরপাড়া) নামকস্থানে অজ্ঞাত রাস্তার পাশে বসে ছিলেন হঠাৎ ট্রাকের পিছনের চাকায় ঝাপ দিয়ে আত্মহত্যা করে।
পরে থানা পুলিশ ঘটনা স্হল থেকে মরদেহ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে ফিংঙ্গার প্রিন্ট মাধ্যমে নাম ও পরিচয় সনাক্ত করতে সক্ষম হয়েছে।

আত্মহত্যাকারী ব্যক্তি পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার কালাই উপজেলার মৃত রিয়াজ উদ্দিন এর ছেলে আহম্মেদ আলী (৭১) বলে নিশ্চিত করেছেন হাকিমপুর থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই সাজু মিয়া।
হিলির ধরন্দা এলাকার স্থানীয়রা জানান, জুম্মার নামাজ শেষে বাড়িতে আসার সময় দেখতে পাই একটি লাশ পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে সিসিটিভি ফুটেজে দেখা গেল সে ট্রাকের নিচে মাথা ঢুকে দিয়ে আত্বহত্যা করেছে।

এদিকে হাকিমপুর থানার এসআই সুজা মিয়া জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে মৃতদেহ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে ফ্রিংঙ্গার প্রিন্টের মাধ্যমে জানতে পারি যে, আত্মহত্যাকারী বৃদ্ধা জয়পুরহাট জেলার কালাই উপজেলার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আহম্মেদ আলী (৭১)। আমরা ওই এলাকার একটি সিসি টিভির ফুটেজে দেখতে পেয়েছি তিনি ওই স্থানে বসে ছিল। বিরামপুরের দিক হতে হিলির দিকে আসা একটি ট্রাকের সামনের চাকা পার হয়ে গেলে সে পিছনের চাকার নিচে নিজেই মাথা ঢুকে দিয়ে আত্বহত্যা করেছে। মরদেহের পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ