HomeUncategorizedহিলিতে পুলিশের অভিযানে আটক ৮ মাদকসেবির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড প্রদান

হিলিতে পুলিশের অভিযানে আটক ৮ মাদকসেবির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড প্রদান

print news

গোলাম রববানী, হিলি প্রতিনিধিঃ

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলিতে পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে ৮ জন মাদকসেবিকে আটক করেছে থানা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করালে কারাদণ্ড প্রদান ও জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লায়লা ইয়াসমিন। 

সোমবার (১৬ অক্টোবর) দুপুর বারোটায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পুলিশের হাতে আটককৃত মাদকসেবিদের হাজির করালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আসামীদের এক মাসের কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন দিনের কারাদণ্ড প্রদান করেন। এর আগে গত রবিবার দিবাগত রাত থেকে পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে আসামীদের আটক করেছে পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ছায়েম মিয়া জানান, হাকিমপুর হিলি থানা একটি সীমান্তবর্তী থানা এখানে মাদক সহজলভ্য হওয়ায় বিভিন্ন স্থান থেকে মাদকসেবিরা হিলিতে আসে মাদকসেবন করতে। মাদক এর টাকা জোগাড় করতে তারা বিভিন্ন চুরি কাজে লিপ্ত হয়। হাকিমপুর থানাকে শতভাগ মাদক মুক্ত করতে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে। গতকাল রবিবার দিবাগত রাত থেকে আমি, ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম ও পুলিশের একটি চৌকস দল থানার বিভিন্ন এলাকা থেকে তাদের মাদকসেবন অবস্থায় হাতেনাতে আটক করেছি। আজ ভ্রাম্যমাণ আদালতে হাজির করালে আদালত তাদের কারাদণ্ড প্রদান ও অর্থ জরিমানা করেন। আসামীদের আজ দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি। 

আটককৃত আসামীরা হলেন, হাকিমপুর থানার দক্ষিণ বাসুদেবপুর এলাকার শিপন মন্ডল (৩৮), আনারুল মন্ডল (৪০), মোহাম্মদ আলম (৩৭), মাঠপাড়া এলাকার বিপ্লব হোসেন (২৭), দক্ষিণ বাসুদেবপুর চুড়িপট্টি এলাকার আব্দুল করিম খান (৪৮), রংপুরের বদরগঞ্জ থানার আজিজুর রহমান (৪২), নীলফামারী জেলার সৈয়দপুর থানার শহিদুল ইসলাম (২৮) এবং পার্শ্ববর্তী জয়পুরহাট সদর থানা এলাকার আবুল হোসেন (৪৬)। 

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ