HomeUncategorizedহিলিতে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন এমপি শিবলী সাদিক

হিলিতে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন এমপি শিবলী সাদিক

print news

‘খেলাধুলা কে হ্যাঁ বলি মাদক কে না বলি’ এই স্লোগানে দিনাজপুরের হাকিমপুর উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের বানিয়াল গ্রামের সিংগাপুর প্রবাসী গ্রামের মাটিতে অবস্থান করায় বোয়ালদাড় স্কুল এন্ড কলেজ মাঠে ‘মরহুম মোস্তাফিজুর রহমান ফিজু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেল ৪ টায় বোয়ালদাড় ইয়াং স্পোর্টিং ক্লাব এন্ড পাঠাগার আয়োজিত মোঃ মুহিতুর রহমান খান এর সভাপতিত্বে ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের দ্বাদশ সংসদ নির্বাচনে আ’লীগ মনোনীত নৌকার মাঝি ও বর্তমান সংসদ সদস্য শিবলী সাদিক।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশিদ হারুন, পৌর আ’লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, সিংগাপুর প্রবাসী মুশফিকুর রহমান, বোয়ালদাড় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সদরুল ইসলাম, সম্পাদক রাসেল আলী খান, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, উপজেলা যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সম্পাদক তৌহিদুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি সুমন মন্ডল, সম্পাদক মাহাবুব আলম, পৌর যুবলীগের আহবায়ক মাহমুদুল হাসান উজ্জল, যুগ্ম আহবায়ক তারিকুল সরকার, আয়োজক কমিটির মোকাদ্দেস আলী, শাহিন, আরমান, তারেক, নাসিমসহ আরও অনেকে।
সিংগাপুর প্রবাসী মুশফিকুর রহমান বলেন, আমি মনে করি খেলাধুলাই একমাত্র পারে যুব সমাজকে মাদক থেকে দূরে সড়িয়ে রাখতে। তাই দেশে অবস্থান করলে আমি এই ধরনের টুর্নামেন্টের আয়োজন করি নিজ খরচে। এবারের টুর্নামেন্টের আকর্ষণ হচ্ছে মেয়ে রেফারি দ্বারা খেলা পরিচালিত হচ্ছে। বিকেল গড়াতেই নারী পুরুষের উপস্থিতিতে মাঠের কানায় কানায় পূর্ণ হয়ে যায়। এতেই আমি আনন্দিত ও খুশি। সেই সাথে আগামী সাত তারিখ নির্বাচনে নৌকা প্রতীকে একটি করে ভোট প্রার্থনা করছি।

মাঠ পরিচালক মাহফুজা রাহাত বলেন, গ্রাম অঞ্চলে ফুটবল টুর্নামেন্ট পরিচালনা করতে এসে আমি খুবই আনন্দিত। আমি জয়পুরহাট জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সদস্য। তিনি আরও বলেন, আজকের উদ্বোধনী খেলায় দাউদপুর ফুটবল একাডেমি বনাম হাকিমপুর উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতি অংশ গ্রহণ করেন। নির্ধারিত সময়ে খেলার ফলাফল না আসায় খেলা গড়ায় ট্রাইবেকারে। এতে ১-০ গোলে দাউদপুর ফুটবল একাডেমি জয় লাভ করেন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ