HomeUncategorizedহিলিতে বীর মুক্তিযোদ্ধা আবতাব উদ্দিনের রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন

হিলিতে বীর মুক্তিযোদ্ধা আবতাব উদ্দিনের রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন

print news

দিনাজপুরের হাকিমপুর হিলিতে বীর মুক্তিযোদ্ধা আবতাব উদ্দিন ওরফে আতা (৭০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে।
বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১০ টায় হিলি’র মুহাড়াপাড়া কবরস্থানে তার মরদেহ দাফন সম্পন্ন করা হয়। এর আগে বাংলাহিলি ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অর্নার প্রদান করা হয়।

এসময় সেখানে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায় ও হাকিমপুর থানার ওসি তদন্ত জাহাঙ্গীর আলম বীর মুক্তিযোদ্ধা আবতাব উদ্দিন আতাকে রাষ্ট্রীয় সালাম প্রদান করেন। পরে সেখানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে স্থানীয় মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

তিনি হাকিমপুর হিলি পৌর সভার ১নং ওয়ার্ডের মুহাড়পাড়া গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি গত মঙ্গলবার শাস কষ্ট জনিত কারণে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহি,,,,,,,,,রাজেউন)।

জানাজা নামাজে উপস্থিত ছিলেন হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশিদ হারুন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, আশরাফ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি জাহিদুল ইসলাম জাহিদসহ অনেকে উপস্থিত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ