HomeUncategorizedহিলিতে বৈশাখী টেলিভিশনের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হিলিতে বৈশাখী টেলিভিশনের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

print news

“সব ভয় জয় করে বৈশাখী টেলিভিশনের পথে এগিয়ে চলা ১৮ পেড়িয়ে ১৯ বছরে” এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে টেলিভিশন বৈশাখী টিভির ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১১ টায় হাকিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বৈশাখী টিভির হিলি সংবাদদাতা গোলাম মোস্তাাফিজার রহমান মিলন এর সভাপতিত্বে বৈশাখী টিভির ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাকিমপুর প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশীদ হারুন।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, পানামা পোর্ট জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাপ মল্লিক, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, আলীহাট ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল প্রমুখ। এসময় হিলিতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি প্রেসক্লাবের সামনে থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবারো একই স্থানে এসে শেষ হয়। এর আগে বৈশাখী টিভির হিলি সংবাদদাতা গোলাম মোস্তাাফিজার রহমান মিলনকে হাকিমপুর প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি ও সম্পাদক ফুলেল শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ