HomeUncategorizedহিলিতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

হিলিতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

print news

সারাদেশের ন্যায় নানা কর্মসূচি ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দিনাজপুরের হাকিমপুর হিলিতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হচ্ছে।

মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৬ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে দিবসের সুচনা করা হয়। ৬ টা ৪০ মিনিটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ ও শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

অন্য দিকে সকাল সাড়ে ৭ টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয় এবং সকালের নাস্তা খিচুড়ি খাওয়া হয়। এছাড়াও সুর্যোদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারি বে-সরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের বিভিন্ন খেলাধুলা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

সকাল সাড়ে ৮ টায় হাকিমপুর ডিগ্রী কলেজ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে আনুষ্ঠানিক ভাবে পায়রা উড়িয়ে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন, উপজেলা নির্বাহী অফিসার এর বাণী, কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

এসময় সেখানে উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়, সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার লায়লা ইয়াসমিন, উপজেলা কৃষি অফিসার আরজেনা বেগম, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: দুলাল হোসেন, তদন্ত ওসি এস এম জাহাঙ্গীর আলম, হিলি পানামা পোর্ট লিংক লিমিটেডের জনসংযোগ কর্মকর্ত সোহরাব হোসেন প্রতাব, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান সদরুল ইসলাম, আলিহাট ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, খট্রামাধবপাড়া ইউপি চেয়ারম্যান কাওসার রহমান, প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, নবনিবাচিত সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির, নবনিবাচিত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলুসহ, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, ব্যবসায়িক, সাংবাদিক বৃন্দ, বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থী এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ