Homeসারাদেশদিনাজপুরহিলিতে শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

হিলিতে শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

print news

দিনাজপুরের হাকিমপুর হিলিতে উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ১৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) সকাল এগারোটায় হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে হাকিমপুর উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা এর সভাপতিত্বে ১৫ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,মোছাঃ ফাহমিদা সুলতানা,ভাইস চেয়ারম্যান কা্লব লিঃ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ জিল্লুর রহমান ডিরেক্টর দিনাজপুর ক অঞ্চল,উপজেলা সমবায় অফিসার প্রদীপ কুমার সরকার, কা্লব এর জেলা সহকারী ব্যবস্থাপক হাবিবুর রহমান, বিরামপুর কা্লব এর চেয়ারম্যান মোকারম হোসেন,ফুলবাড়ি উপজেলা কা্লব এর চেয়ারম্যান আবুল হাসান মিলন,হাকিমপুর কা্লব সাধারণ সম্পাদক মামুনুর রশীদ,সহসভাপতি রবিউল ইসলাম টুটুল, ট্রেজারার আজিনুর রহমান ডিরেক্টর নার্গিস পারভীন, কাওসার রহমান, উপজেলা কা্লব এর ব্যবস্থাপক মোঃ মোস্তাকিম,প্রোগ্রাম অফিসার আব্দুল আলিম,অফিস সহায়ক মিনহাজুল ইসলামসহ অনেকে।

অনুষ্ঠানের শুরুতে অতিথি বৃন্দের আসন গ্রহণ এবং তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠ এর মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠানের সূচনা করা হয়।

এরপর হাকিমপুর কা্লব এর চেয়ারম্যান সেলিম রেজা স্বাগত বক্তব্য রাখেন এবং সাধারণ সম্পাদক মামুনুর রশীদ বার্ষিক বাজেট পেশ করেন এবং অনুমোদন করে নেন। এছাড়াও শিক্ষক কর্মচারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন পাউশগাড়া ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষিকা মোছঃ মালেকা বেগম। সভায় বক্তারা কা্লব ক্রেডিট ইউনিয়নের শিক্ষক কর্মচারীদের বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে শেষে সকল সদস্যদের পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দিনাজপুর জেলা কা্লব এর ব্যবস্থাপক তাপস কুমার।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ