HomeUncategorized৭২ ঘন্টার মধ্যে হত্যার রহস্য উদঘাটন করলো পুলিশ।। মোবাইলে ফোনে অশ্লীল ভিডিও...

৭২ ঘন্টার মধ্যে হত্যার রহস্য উদঘাটন করলো পুলিশ।। মোবাইলে ফোনে অশ্লীল ভিডিও ধারণ করায় সৌরভকে শ্বাসরাধ হত্যা

print news

মোস্তাকিন হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে কলেজছাত্র সৌরভ হোসেন (১৮) হত্যার ৩ দিন পর রহস্য উদঘাটন করেছে থানা পুলিশ। 

মোবাইলে ফোনে কিছু অশ্লীল ভিডিও ধারণের জেরে সৌরভকে শ্বাসরোধে হত্যা করে রিফাত হোসেন (১৯) নামের এক তরুণ।

রোববার (৮ অক্টেবর) সন্ধ্যায় জয়পুরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিশীথ রঞ্জন বিশ্বাস রিফাতকে কারাগারে পাঠানোর নির্দশ দেন। 

নিহত কলেজছাত্র সৌরভ উপজেলার মোহাম্মদপুর গ্রামের খাজা মিয়ার ছেলে। তিনি সড়াইল আদর্শ কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান,সৌরভের মাবাইলে ফোনে রিফাতের কিছু অশ্লীল ভিডিও ছিল। ওই ভিডিও দিয়ে সৌরভ রিফাতকে ব্লাকমেইল করার চেষ্টা করে। গত ৫ অক্টোবর রাতে মোহাম্মদপুরর ধান ক্ষেতের মাঠে তাদের দুজনের মাঝে ভিডিও নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সৌরভ চিৎকার করার হুমকি দেয়। ওই সময় রিফাত তার গলা চেপে ধরে।রিফাত তার গলা চেপে ধরে থাকায় শ্বাস বন্ধ হয়ে সৌরভ মারা যান। পরে সেখান ধান ক্ষেতে সৌরভের মরদেহ ফেলে রিফাত বাড়ি চলে যায়।কেউ যাতে ঘটনাটি বুঝতে না পারে সেজন্য রিফাত ছুরি ধান ক্ষেত থেকে দুরে ফেলে দেয় এবং সৌরভের মোবাইল ফোন একটি মসজিদের পুকুরে ফেলে দেন। ওই মোবাইল ও ছুরি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান,নিহতের বাবা বাদী হয়ে পাঁচবিবি থানায় একজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। মামলার আসামি রিফাতকে আটক করে আদালতের মাধ্যম কারাগারে পাঠানা হয়েছে।

উল্লেখ্য ৫ অক্টোবর রাতে বাড়ী থেকে একজন সৌরভকে ডেকে নিয়ে যায়। সৌরভ বাড়ী থেকে বাহিরে গেলেও রাতে আর ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন একাধিকবার সৌরভের ফোনে ফোন দিলেও ফোনটি রিসিভ হয়নি।এরপর রাতে খোঁজাখুঁজিও করে তারা। সকালে স্হানীয়এক ব্যক্তি বাড়ীর অদূরে ধান ক্ষেতে সৌরভের বাম হাতের রগ কাটা অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

দশ জনপ্রিয় সংবাদ